কানাইঘাটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী বলেছেন, নতুন প্রজন্মের শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তাদের আগামী দিনের দেশ ও জাতির কর্ণধার হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের আরো আন্তরিকতার সহিত পাঠদান এবং অভিভাবকদের আরো সচেতন হতে হবে। শুধুমাত্র সন্তানকে স্কুলে পাঠালে হবে না, সে সঠিক সময়ে স্কুলে আসছে কি না এবং নিয়মিত লেখাপড়া করছে কি না এদিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। সেই সাথে তিনি মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় আরো উৎসাহ উদ্দীপনা দেওয়ার জন্য তাদের সংবর্ধনা প্রদান সামাজিক সংগঠনগুলোকে পুরষ্কারের পাশাপাশি মেধাবৃত্তি পরীক্ষার আয়োজনের আহ্বান জানান।

গত বৃহস্পতিবার বিকেল ৩টায় কানাইঘাট রাজাগঞ্জ ইউপির সাবিনা কমিউনিটি সেন্টারে রাজাগঞ্জ ইউপির এফডিএনএল সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক ইউপির ১০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জেএসসি ও পিএসসি পরীক্ষায় উত্তীর্ণ ২৩২জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মাওঃ আবুল হাসানের সভাপতিত্বে ও ফয়জুল হাসান চৌধুরী ও ইমাম উদ্দিন রব্বানীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ইসলামী ফাউন্ডেশন সিলেটের সহ-পরিচালক শাহ মাওঃ নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল। বক্তব্য রাখেন লেখক, গবেষক ও ইসলামী স্কলার কবি মুসা আল হাফিজ, সুরমা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজিদ মিয়া, রাজাগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান মানিক মিয়া, গাছবাড়ী আইডিয়্যাল কলেজের প্রভাষক মিফতাহুল বর চৌধুরী, রাজাগঞ্জ মাদ্রাসার শিক্ষক আলহাজ্ব হাফিজ আব্দুল লতিফ, মানবাধিকার কর্মী আব্দুল মুহিত মিয়া, ইউপি সদস্য নুরুল হোসেন নিমার, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশন সভাপতি আসিফ আজহার টিপু, সাইফুদ্দিন, দেলওয়ার হোসেন, মাওঃ জাকারিয়া আহমদ, বিশিষ্ট মুরব্বী মুজিবুর রহমান, বাবুল আহমদ, ছাত্রনেতা লোকমান উদ্দিন, জাকের আহমদ, সংগঠনের সহ-সভাপতি জসিম উদ্দিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুল মুনিম চৌধুরী, স্বপ্ন চুড়ার সভাপতি মাহফুজুর রহমান রাসেল প্রমূখ।

Sharing is caring!

Loading...
Open