নির্বাচন স্থগিত হওয়ার জন্য বিএনপি দায়ী– হানিফ

সুরমা টাইমস ডেস্ক::

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন বন্ধে যে দুজন আদালতে রিট করেছেন, তাদের একজন স্থানীয় বিএনপির নেতা। কাজেই নির্বাচন স্থগিত হওয়ার জন্য সরকার নয়, বরং বিএনপিই দায়ী।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, এরপরও বিএনপি কিভাবে দাবি করে যে এই নির্বাচন বন্ধ করতে সরকার রিট করেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন নিয়ে সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে যেকোনো জটিলতা নিরসন করার দায়িত্ব স্থানীয় সরকার মন্ত্রণালয়ের। এ ক্ষেত্রে আওয়ামীলীগ বা কোনো দলের কিছু করার নেই।

হানিফ আরও বলেন, আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাসী এবং জনগণের ওপর আস্থাশীল। আশা করি, দ্রুত এই রিট নিষ্পত্তি হয়ে নির্বাচন হবে। যাতে করে নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করে পছন্দমতো প্রার্থীকে বিজয়ী করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতাকর্মীরা।

Sharing is caring!

Loading...
Open