জুড়ীর ইতালি প্রবাসী যুবক নিখোঁজের ঘটনায় প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে স্মারকলিপি

নিজস্ব প্রতিনিধি::

ইতালি থেকে গত ৫ই জানুয়ারি দেশে ফিরে নিখোঁজ মৌলভীবাজারের জুড়ী উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের আব্দুল হাসিবের ছেলে জাহাঙ্গির হোসেন বাবলুকে দ্রুত খুজে বের করার ব্যবস্থা নিতে ফ্রান্সস্থ মৌলভীবাজার জেলা যুব সমিতি প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে স্মারকলিপি প্রদান করেছে। ফ্রান্সে সফররত প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র যুগ্ম সচিব হুমায়ুন কবির আকন্দের সাথে দেখা করে মন্ত্রী বরাবরে প্রেরিত স্মারকলিপি প্রদান করেন মৌলভীবাজার জেলা যুব সমিতির সভাপতি আলী আহমদ খান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল তায়েফ, চান রহমান, সাঈদুল মালেক মুন্না, সেলু মিয়া প্রমূখ। নিখোঁজের ১৩ দিন পরও ইতালি প্রবাসী জাহাঙ্গির হোসেন বাবলুর খোঁজ না পাওয়ায় পরিবারের লোকজন আজানা আতংকে ভোগছেন।

স্মারকলিপিতে ফ্রান্স প্রবাসী মৌলভীবাজার জেলা যুব সমিতির নেতৃবৃন্দ জানান, আমিরাতের ইমিগ্রেশন অফিস সুত্রে তারা জেনেছেন, জুড়ীর ইতালি প্রবাসী যুবক জাহাঙ্গির হোসেন বাবুল গত ৫ই জানুয়ারি ঢাকায় শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে পৌছে ইমিগ্রেশন সম্পন্ন করেন। বাড়ি ফেরার উদ্দেশ্যে সিলেট গামী অভ্যন্তরীণ ফ্লাইটের জন্য তিনি বিমান বন্দরেই অপেক্ষমান ছিলেন। কিন্তু এরপর পরিবারের লোকজন তার আর কোন সন্ধান পাননি। এত নিরাপত্তা বেষ্টনীর মধ্যে একজন প্রবাসী যুবক নিখোঁজ হওয়ার ঘটনায় তারা মারাত্মক উদ্বেগ প্রকাশ করেন।

নিখোঁজ ইতালি প্রবাসী জাহাঙ্গির হোসেন বাবলুর ছোটভাই জাহিদুল ইসলাম গতকাল বৃহস্পতিবার বিকেলে জানান, নিখোঁজের ১৩ দিন অতিবাহিত হলেও ভাইয়ের কোন খোঁজ না পাওয়ায় তারা মারাত্মক দুশ্চিন্তায় রয়েছেন। বিভিন্ন স্থানে খোঁজাখুজি ছাড়াও থানায় জিডি করে রেখেছেন।

Sharing is caring!

Loading...
Open