ছাতকে আলোচিত পিয়াস হত্যা মামলার আসামী চট্টগ্রামে গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতকে চাঞ্চল্যকর প্রণয় চৌধুরী পিয়াস হত্যার মামলার আরও এক আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ই জানুয়ারি) চট্টগ্রামের টেকনিক্যাল মোড় এলাকা থেকে আসামী আলমগীর হোসেন (৩৫)-কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আলমগীর হোসেন সিংচাপইড় গ্রামের মৃত সাবেক ইউপি সদস্য রফিকুর রহমানের পুত্র।

ছাতক থানার উপ-পরিদর্শক শাহীন আলম জানান, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহায়তায় এজাহার নামীয় পলাতক আসামী আলমগিরকে গ্রেপ্তার করা হয়।

গত বছরের ৬ই আগস্ট অটোরিকশা চালক প্রণয় চৌধুরী পিয়াস (২০) সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজার থেকে নিখোঁজ হন। চালক প্রণয় চৌধুরী উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের খুরমা গ্রামের প্রণব চৌধুরী কুটুর ছেলে। দুর্বিত্বরা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে খালের পানিতে ফেলে দেয়। ঘটনার ৪দিনপর জিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বড়আইল নামক স্থানে পানিতে ভাসমান অবস্থায় পিয়াসের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহত চালক পিয়াসের পিতা বাদী হয়ে ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরই স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসী ও পরিবহন শ্রমিকরা হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, মোবাইল ট্রেকিং এর মাধ্যমে আসামী আলমগীরের অবস্থান সনাক্ত করা হয়। পিয়াস হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে আসামী আলমগীরসহ এই পর্যন্ত ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open