তানিম হত্যা মামলার আসামীদের ধরতে শাহপরাণ থানা পুলিশের সাঁড়াশি অভিযান

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর টিলাগড়ে ছুরিকাঘাতে সিলেট সরকারি কলেজের বিএ পাস কোর্সের মেধাবী শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী তানিম খানের খুনিদের ধরতে সাঁড়াশি অভিযান চালিয়েছে শাহপরাণ থানা পুলিশ। তবে অভিযানে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৮ই জানুয়ারি) ভোরে ওই এলাকা বিভিন্ন মেসে অভিযান চালানো হয়।

শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন সুরমা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তানিম হত্যা মামলার আসামীদের ধরতে অভিযান চালানো হয়। তবে কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি।

তিনি আরো জানান, তানিম হত্যার সকল আসামীদের ধরতে প্রতিদিন অভিযান চলবে।

প্রসঙ্গত, পূর্বশত্রুতার জের ধরে গত ৭ই জানুয়ারি রাত পৌনে ৯টায় প্রতিপক্ষ আজাদ গ্রুপের ২০/২৫জন অস্ত্রধারী ছাত্রলীগ ক্যাডার জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এড. রঞ্জিত সরকার গ্রুপের কর্মী তানিম খান উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তানিম সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের নিজ বুরুঙ্গা গ্রামের ইসরাইল খানের ছেলে। তিনি শহরতলীর ইসলামপুর এলাকায় একটি মেসে থাতকতেন বলে জানিয়েছে তার সহপাঠিরা।

এঘটনার পর গত ১০ই জানুয়ারি রাতে এসএমপির শাহপরাণ (রহ.) থানায় তানিমের বন্ধু দেলোয়ার হোসেন রাহী বাদী হয়ে জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন ডায়মন্ড, রুহেলসহ ২৯জনের নাম উল্লেখ করে আরো ৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-৪।

আসামীদের মধ্যে ডায়মন্ড ও রুহেলকে আগেই আটক করে পুলিশ। তাদের কারাগারেও প্রেরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open