ব্যবসায়ীকে পেটানোর প্রতিবাদে পুলিশ সদস্যদের উপর পাল্টা হামলা

স্টাফ রির্পোটার ::
নগরীর কাজলশাহ এলাকায় এক ব্যবসায়ীকে পিটিয়েছে পুলিশ সদস্যরা। ব্যবসায়ীকে পেটানোর প্রতিবাদে পুলিশ সদস্যদের উপর পাল্টা হামলা করে স্থানীয় ব্যবসায়ীরা। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। আহত ব্যবসায়ীর নাম বাবলু। গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পাশে দক্ষিণ কাজলশাহ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে- সন্ধ্যা ৬টার দিকে দক্ষিণ কাজলশাহ এলাকায় মোটর সাইকেলে যাওয়ার সময় লামাবাজার ফাড়ির পুলিশ কর্মকর্তা সব্যসাচীর নেতৃত্বে একদল পুলিশ ব্যবসায়ী বাবলুর গতিরোধ করে। এসময় পুলিশ সদস্যরা তাকে তল্লাশী করতে চাইলে বাবলুর সাথে তাদের বাকবিগন্ডা হয়। তখন পুলিশ সদস্যরা তাকে আটক করে থানায় নিয়ে যেতে চায়। কিছুদুর গিয়েই তারা বাবলুকে পেটানো শুরু করেন। এতে ব্যবসায়ী বাবলু গুরুতর আহত হন। বাবলু বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েচেন।

এ ঘটনার খবর পেয়ে স্থানীয় ব্যবসায়ী ও যুবলীগ নেতা মুবাশ্বির আলীর নেতৃত্বে ব্যবসায়ীরা প্রতিবাদ শুরু করেন। এক পর্যায়ে ক্ষুদ্ধ ব্যবসায়ীরা পুলিশ সদস্যদের উপর হামলা করেন। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেকেও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার ব্যাপারে স্থানীয় ব্যবসায়ী ও যুবলীগ নেতা মুবাশ্বির আলীর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্ব পালনরত পুলিশের এস আই ফারুক আহমদ বলেন- তিনি মেডিকেলের বাইরে আছেন। শুনেছেন স্থানীয় ব্যবসায়ীদের সাথে পুলিশের সমস্যা হয়েছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যাচ্ছেন।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (মিডিয়া) আব্দুল ওয়াহাবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- সরকারী কাজে তিনি সিলেটের বাইরে অবস্থান করছেন। তিনি সিলেট কোতোয়ালি থানার ওসির সাথে যোগাযোগ করার জন্য বলেন। সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল আলম ঘটনা শুনেছেন জানিয়ে বলেন- বিস্তারিত খবর নিচ্ছেন।

Sharing is caring!

Loading...
Open