গোয়াইনঘাটে ভয়াবহ অগ্নিকান্ডে ছয়টি দোকান ও একটি গুদামঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিনিধ:: সিলেটের গোয়াইনঘাটে উপজেলা সদরের বাজারে অগ্নিকান্ডে ছয়টি দোকান, নগদ টাকা ও একটি গুদামঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে দাবী করেছেন ব্যবসায়ীরা। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নি কান্ডের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার রাত পৌনে দুইটার দিকে বাজারের নন্দন বাবুর মোদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় আগুনের লেলিহান শিখা বাতাসের সাথে দ্রুত ছড়িয়ে পাশের অপর আরেকটি মোদি দোকান, দুটি কাপড়ের দোকান, দুটি রেষ্টুরেন্টে ও একটি গুদামঘরে আগুন লেগে যায়। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তাৎক্ষণিক ভাবে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাশ, থানার ওসি দেলওয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আলীরগাঁও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাশকে প্রধান করে তিন সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open