তানিম হত্যার প্রতিবাদে ওসমানীনগরে মানববন্ধন

ওসমানীনগর উপজেলার কৃতী সন্তান, সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তানিম খান হত্যার প্রতিবাদে আজ মঙ্গলবার (১৬ই জানুয়ারি) ওসমানীনগর উপজেলা ও উমরপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এক বিশাল মানববন্ধন উমরপুর বাজারে অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন আফিক মিয়া, নজরুল মিয়া, আমিনুল ইসলাম খোকন, আব্দুল আলিম,মঞ্জুর আহমেদ,আরফ আলি,শিবলু মিয়া,ওসমানীনগর উপজেলা তাতীলীগের আহবায়ক আবু বক্কর,দুলাল,খালেদ,সুমন,সিলেট জেলা ছাত্রলীগ নেতা একে টুটুল,সাইফুর রহমান,সুলতান রাজু,ওসমানীনগর উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ,শিমুর আলি,কাওসার আহেমদ,আতিকুর রহমান টিটু,মোহাইমিন আভি, রহিম, মুরাদ, মামুন,শিজিল, রাহেল,জুনায়েদ, তপন,মিরাজ,সাইফুল, রায়হান,শাহিন,রাজীব,কালাম,নাইম,তাওহিদ,নোমান,আলামিন,নাজিম,মামুন,রেদোয়ান,রাহুল,রুহেল প্রমুখ।

উক্ত মানববন্ধন থেকে বক্তারা ওসমানীনগর উপজেলার সন্তান তানিম খান হত্যার সাথে জড়িত সকল খুনিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তিমূলক শাস্তি প্রদান করার জন্য প্রশাসনের প্রতি জোড় দাবি জানান। একি সাথে খুনের সাথে জড়িত আসামীরা এখনো গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে খুনিদের দ্রুত গ্রেফতারের হুশিয়ারি উচ্ছারণ করে বলেন আসামীদের গ্রেফতার করা না হলে ওসমানীনগর উপজেলা যুবলীগ এবং ছাত্রলীগ তীব্র গণ আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। – বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open