সংরক্ষিত নারী সদস্য পদে ৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল


সুরমা টাইমস ডেস্ক ঃঃ :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে আগামি ২৯ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৫ জানুয়ারি সোমবার নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখে মোট ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমানের কাছে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র দাখিল করেন ১নং আসন থেকে জগন্নাথপুর পৌরসভার নারী কাউন্সিলর মিনা রাণী পাল ও চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের নারী ইউপি সদস্য শান্তনা ইসলাম লাকি।

২নং আসন থেকে পাটলি ইউনিয়নের নারী ইউপি সদস্য ফেরদৌসী বেগম তানিয়া ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের নারী ইউপি সদস্য জয়গুন নেছা। ৩নং আসন থেকে রাণীগঞ্জ ইউনিয়নের নারী ইউপি সদস্য রোকসানা বেগম, আশারকান্দি ইউনিয়নের নারী ইউপি সদস্য সেলিনা বেগম ও পাইলগাঁও ইউনিয়নের নারী ইউপি সদস্য সালেহা বেগম।

এ সময় সমাজসেবক সুহেল আহমদ খান টুনু, জগন্নাথপুর উপজেলা প্রেসকাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, জগন্নাথপুর পত্রিকার সম্পাদক মুহাম্মদ ইয়াকুব মিয়া, সমাজকর্মী বাবুল খান মুন্না, ডা. আজিজুল ইসলাম সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান জানান, নির্বাচনে মোট ৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করে ৭ জন দাখিল করলেও পাটলি ইউনিয়নের নারী ইউপি সদস্য রোজিনা বেগম দাখিল করেননি।

Sharing is caring!

Loading...
Open