মানুষের কল্যানে কাজ করা প্রত্যেক মানুষের নৈতিক দায়িত্ব ..সৈয়দা জেবুন্নেছা

সুরমা টাইমস ডেস্ক :: আল্লাহ বলেছেন, অনাহারীকে অন্ন দাও, পিপাসি মানুষকে পানি দাও, বস্ত্রহীনকে বস্ত্র দাও। আল্লাহর এই আদেশ মুমিনদের অরে অরে পালন করতে হবে। বীর মুক্তিযোদ্ধা মরহুম এনামুল হক এর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার “জেবুন্নেছা এনাম” ফাউন্ডেশন এর উদ্যোগে শহরতলীর বুরজান চা বাগানের শীতার্থ মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য ও ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দা জেবুন্নেছা হক এ কথা বলেন।

ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ব্যাংকার শমসের জামালের সভাপতিত্বে এবং সাংবাদিক শফিকুর রহমান চৌধুরীর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব বেগম হোসনা মতিন ও সৈয়দা রুমেনা আহমদ।

হোসনা মতিন তার বক্তব্যে বলেন ধনীদের উপরে গরীবের হক আছে, এই হক আদায় করতে জেবুন্নেছা এনাম ফাউন্ডেশন যে কার্যক্রম পরিচালনা করছে তাদের মতো অন্যরাও গরীবদের সাহায্যে এগিয়ে আসা উচিত। সভাপতির বক্তব্যে শমসের জামাল বলেন, আমার বাবা সারাজীবন মানুষের উপকার করে যে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন আমার মাও সেই পথ অনুসরণ করে সমাজ সেবা করে যাচ্ছেন। আমি আশা করি মা-বাবার পথ ধরে আমরাও সমাজের অবহেলিত মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাব। অনুষ্ঠানে বাগানের ২ শতাধিক দুঃস্থ শীতার্থ মানুষদের মধ্যে ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open