চুনারুঘাটে চোরাই মালামালসহ ৩ জন আটক

চুনারুঘাট প্রতিনিধি:: সিলেটের হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় চন্দ্রিছড়া মাজার এলাকা থেকে ভারতীয় চোরাই মালামাল এবং পিকআপ ভ্যানসহ ৩ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

গতকাল শনিবার (১৩ই জানুয়ারি) বিকেলে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার বিমান চন্দ্র কর্মকারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। রাতে সাড়ে ১০টার দিকে র‌্যাব-৯ এর পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করে।

আটকরা হলেন- শহরের শায়েস্তানগর এলাকার মিজানুর রহমান, গোপালপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে অলি মিয়া এবং চুনারুঘাট উপজেলার উত্তর নরপতি গ্রামের আব্দুস সামাদের ছেলে গাড়ি চালক মো. রুমন মিয়া।

আতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার বলেন- গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১৩ পিস রাবারের তৈরি টায়ার, ১ হাজার ৫৬০ পিস চশমা, ৫টি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার টাকাসহ একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

উদ্ধার হওয়া মালামাল এবং আটকদের শনিবার রাতেই চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

Sharing is caring!

Loading...
Open