আ’লীগের পদ থেকে ছয়ফুল হকের অব্যাহতি

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হক উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে অব্যাহতি নিয়েছেন। এ ব্যাপারে তিনি ১৪ জানুয়ারী রবিবার গণমাধ্যমে লিখিত প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন।

ছয়ফুল হক লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, ১৯৭৭ সাল থেকে চট্রগ্রাম সরকারী বাণিজ্য কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ দিয়ে ছাত্রলীগের রাজনীতির যাত্রা শুরু।

পরবর্তীতে অই শাখার সহ-সভাপতি ও সভাপতির দায়িত্বের পাশাপাশি চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সদস্য, সমাজসেবা বিষয়ক সম্পাদক ও সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। ছাত্র রাজনীতির পর ১৯৮৫ সাল থেকে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, যুগ্ম-সম্পাদক, সাধারণ সম্পাদক ও আহবায়কের দায়িত্ব পালনের পাশাপাশি সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। ১৯৯৭ সাল থেকে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমান সময়ে সংগঠনের দায়িত্ব পালন করা সম্ভব নয়।

যেসব শ্রদ্ধেয় নেতৃবৃন্দ আমাকে (ছয়ফুল হককে) ৭৬ সদস্য বিশিষ্ঠ (যদিও গঠনতন্ত্রে ৭১ সদস্য) কমিটির একজন সদস্য হিসেবে রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞা জানিয়ে বলেন, তাঁর জায়গায় অন্য একজন ব্যক্তিকে অন্তভূক্ত করলে বিশ্বনাথের বর্তমান রাজনীতির প্রেক্ষাপটে ভাল হবে।–বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open