শীতার্তদের পাশে প্যানেল চেয়ারম্যান রুমান


সুরমা টাইমস্‌ ডেস্ক ঃঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার। সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী এর পক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় শীতার্ত, অসহায় ও দুস্থ মানুষের পাশে গভীর রাতে তাদের পাশে গিয়ে দাঁড়ালেন ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-০১ মোহাম্মদ শহিদুর রহমান রুমান।মঙ্গলবার গভীর রাতে ফেঞ্চুগঞ্জের বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

বিভিন্ন এলাকার খুপড়ী ঘরগুলোতে অসহায় মানুষদের মাঝে নিজ হাতে শীতবস্ত্র তুলে দেন রুমান। রাতের আধারে ঘুম থেকে উঠে রুমানের হাত থেকে অপ্রত্যাশিতভাবে একটি কম্বল হাতে পেয়ে অত্যান্ত খুশি এসব মানুষগুলো। অসহায় মানুষগুলো আবেগ জড়িত কণ্ঠে বলেন, আমাদের এখানে আগে কোনোদিনই কেউ এভাবে শীতবস্ত্র দেয়নি।

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-০১ মোহাম্মদ শহিদুর রহমান রুমান বলেন, বিত্তবান মানুষ গরম কাপড় ক্রয় করে শীত নিবারণ করলেও গরীব-ছিন্নমূল মানুষেরা টাকা অভাবে ক্রয় করতে পারছে শীতের গরম কাপড়। তাই অসহায় দরিদ্র, ছিন্নমুল ও নিম্ন আয়ের মানুষের জীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ। প্রচন্ড ঠান্ডার কারণে দিনমজুর শ্রেনীর মানুষ শ্রমিকের কাজে যেতে পারছে না। রাতে বিভিন্ন স্থানে শীতার্ত মানুষ শীতে কষ্ট করেন। এরাই প্রকৃত শীতার্ত। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য রাতে বের হওয়া।

Sharing is caring!

Loading...
Open