জোট নেতাদের সঙ্গে বেগম খালেদা জিয়ার বৈঠক

২০ দলীয় জোটের শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সোমবার রাত সাড়ে ৮টার পর ওই বৈঠক শুরু হয়।

বিএনপির চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে ওই বৈঠকের আয়োজন করা হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করছেন বেগম খালেদা জিয়া। তার সঙ্গে আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

চলতি বছর জোট নেতাদের সঙ্গে সাবেক প্রধানমন্ত্রীর এটাই প্রথম বৈঠক। গত বছরের নভেম্বর মাসে জোট নেতাদের সঙ্গে বৈঠক করেন বেগম খালেদা জিয়া।

জোট সূত্রে জানা গেছে, বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আলোচনা হতে পারে।

বৈঠকে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য আবদুল হালিম, জাতীয় পার্টির মোস্তফা জামাল হায়দার, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, এলডিপির রেদোয়ান আহমেদ, জাগপা সভাপতি রেহানা প্রধান, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, পিপলস লীগের চেয়ারম্যান গরীবে নেওয়াজ, এনপিপি’র ফরিদুজ্জামান ফরহাদ, ইসলামীক ঐক্য জোটের আব্দুর রকিব, খেলাফত মজলিসের আহমেদ আব্দুর কাদের, ন্যাপ ভাসানীর আজারুল ইসলাম, মজিয়তে ওলামা ইসলামের আবদুর রব ইউসুফী, ডেমোক্রেটিক লীগের সাইফুদ্দিন মুনি, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির মঞ্জুর হোসেন ঈসা, সাম্যবাদী দলের সাঈদ আহমেদ এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমুখ উপস্থিত রয়েছেন।

Sharing is caring!

Open