চাল নিয়ে ঘরে ফেরা হলো না কানাইঘাটের সৈয়ন বানুর

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের কানাইঘাটে ভিজিএফের চাল নিয়ে ঘরে ফেরা হল না ৬০ বছরের বৃদ্ধ মহিলা সৈয়ন বানুর। অভাবের তাড়নায় বিধবা এই মহিলা প্রতিবারের ন্যায় ভিজিএফের চাল আনতে ছুটে যায় স্থানীয় ইউনিয়ন পরিষদে। বৃদ্ধ এই বয়সে দু-মুঠো ভাত যোগাড়ে সকাল থেকে দুচোখ তাকিয়ে আছে ভিজিএফের চালের দিকে।

সকাল গড়িয়ে সন্ধ্যায় তার বস্তায় চলে আসে নগদ ৫শত টাকা সহ ৩০ কেজি ভিজিএফের চাল। তাতে কতই না খুশি বৃদ্ধ সৈয়ন বানু। এই চাল আর টাকার উপর কতই ভরসা তার। কিন্তু সে আশা পুরন করতে দেয়নি ঘাতক মাক্রোবাস। এমনিই বয়সের ভারে নুয়ে পরছেন তার উপর চালের বুঝা। উপজেলার রাজাগঞ্জ ইউনিয়ন অফিস থেকে লেগুনা যুগে তালবাড়ি আমিরপুর গ্রামের পাশে বুরহান উদ্দিন রাস্তায় নামতেই পিছন দিক থেকে দ্রুত বেগে আসা মাক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হন সৈয়ন বানু। মুর্হুতে সকল স্বপ্ন ভেস্তে যায় বৃদ্ধ মহিলার।

তিনি উপজেলার রাজাগঞ্জ ইউপির তালবাড়ি আমিরপুর গ্রামের মৃত সিদ্দেক আলীর স্ত্রী। এ ব্যাপারে কানাইঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নুনু মিয়া জানান খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে। থানায় অভিযোগ আসলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

Loading...
Open