দিরাইয়ে স্কুল ছাত্রী মুন্নী হত্যার অভিযোগপত্র আদালতে দাখিল

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাই উপজেলায় আলোচিত স্কুল ছাত্রী হুমায়রা আক্তার মুন্নী হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করেছে পুলিশ। অভিযোগ পত্রে মুল আসামী ১জন ও সাক্ষী করা হয়েছে ২১জনকে।

আজ (৮ইজানুয়ারী) সোমবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন এর আদালতে ৯০পৃষ্টার অভিযোগপত্র দাখিল করেন মামলার তর্দন্তকারী কর্মকর্তা দিরাই থানার এসআই মোহাম্মদ সেকান্দর আলী। এসআই সিকান্দার আলী এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আলোচিত মামলাটি গুরুত্বের সাথে নিয়েছে পুলিশ। তাই ১৫কার্য দিবসের মধ্যেই নিখুত ভাবে চার্যসিট দেওয়া হয়েছে। যাতে করে আসামী ইয়াহিয়ার সবোর্চ্চ শাস্তি হয়। এই হত্যা মামলার চার্যসিট তৈরী করতে আমার উর্ধবতন কর্মকর্তাদের সহযোগীতা নেওয়া হয়েছে।

উল্লেখ্য,গত ১৬ই ডিসেম্বর রাতে জেলার দিরাই উপজেলার মাদানী মহল্লায় নিজ বাড়িতে দিরাই উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী হুমায়রা আক্তার মুন্নীকে ছুরিকাঘাতে হত্যা করে ইয়াহিয়া সরদার। পরে নিহতের মা রাহেলা বেগম বাদী হয়ে ইয়াহিয়া সরদার সহ ৬ জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সিলেট থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আদালতে সে ১৪৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দেয়।

Sharing is caring!

Loading...
Open