ছাত্রলীগকর্মী তানিম খুনের ঘটনায় চুরাই মটর বাইকসহ আটক সৈয়দ আবিদ আহমদ

সুরমা টাইমস ডেস্ক: সিলেট সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগকর্মী তানিম খাঁন হত্যার ঘটনায় উত্তপ্ত সিলেট। ক্রমশ সংঘাতময় হচ্ছে পরিস্থিতি। হত্যা ঘটনার পর থেকে বেপরোয়া হয়ে ওঠেছে আওয়ামী লীগের রঞ্জিত সরকার গ্রুপের অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা।

অন্যদিকে, তানিম খাঁন খুনের ঘটনায় ‘ফাইটার’ খ্যাত ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন ডায়মন্ডসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে সৈয়দ আবিদ আহমদ নামে এক শীর্ষ সন্ত্রাসী চুরাই মটর বাইকসহ আটক হয়েছে। একটি গোপন সূত্রের ভিত্তিতে জানা যায়, সৈয়দ আবিদ আহমদ চুরাই মটর বাইক কেনাবেচা করেন অনেক দিন থেকে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, তানিম খুনের ঘটনায় ডায়মন্ডসহ মোট চারজনকে আটক করা হয়েছে।

আটক অন্যরা হলেন- আওয়ামী লীগ নেতা ও সিসিক কাউন্সিলার আজাদুর রহমান আজাদের অনুসারী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী গ্রুপের ছাত্রলীগকর্মী রুহেল আহমদ, জাকির আহমদ ও সৈয়দ আবিদ আহমদ।

রোববার মধ্যরাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান ওসি।

এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনো মামলা হয়নি। আজ (সোমবার) বিকেল ৪টায় নিজ বুরুঙ্গায় তার জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তানিমকে দাফন করা হবে।

Sharing is caring!

Loading...
Open