ওসমানীনগরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ!

নিজস্ব প্রতিনিধি::
ওসমানীনগরের বেগমপুর শরৎ সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলামের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরারবরে লিখিত অভিযোগ দেয়া হয়। লিখিত অভিযোগে বিদ্যলয়ের শিক্ষার্থী আফসানা জায়গীদার মীম, কলি বেগম, রুমান আহমদ, সৌরভ দাশ চৌধুরী, জয়ফুল ইসলামসহ ওই বিদ্যালয়ের অস্টম, নবম ও দশম শ্রেনীর শিক্ষার্থীদের স্বাক্ষর রয়েছে।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর শারিরিক ও মানষিক নির্যাতন করে আসছেন। পাঠদানকালে মেয়ে শিক্ষার্থীদের ইঙ্গিত করে বিভিন্ন ধরণের অশ্লীল কথা-বার্তা বলে থাকেন। বিষয়টি নিয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদ্যালয় পরিচালনা কমিটির কাছে বিচার প্রার্থী হলে প্রধান শিক্ষক বিদ্যালয়ের চাকুরী থেকে পদত্যাগ করছেন বলে পরিচালনা কমিটি আশ্বস্ত করেন। কিন্তু অদ্যবদি পর্যন্ত তিনি বিদ্যালয়ের চাকুরী থেকে পদত্যাগ না করায় শিক্ষার্থীরা ক্ষোভে ফুঁসে উঠে গত বৃহস্পতিবার লিখিত অভিযোগ প্রদান করে। বিদ্যালয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রধান শিক্ষক নুরুল ইসলামকে চাকুরী থেকে অব্যাহতি দিয়ে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবি জানায়।
এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, প্রধান শিক্ষক নুরুল ইসলামের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ এনে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের দেয়া লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তক্রমে দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open