আসছে মাদক বিরোধী টেলিফিল্ম “ফেন্সিডিল ,


সুরমা টাইমস্‌ বিনোদন ডেস্ক ঃঃ সিলেটের তরুণ নাট্য নির্মাতা পরিচালক সোহেল আহমেদ ক্যারিয়ারের শুরু থেকেই ভিন্নধাচের কাজ করে আসছেন। গেল বছরের সমাজ সচেতনা মূলক মাদক বিরোধী টেলিফিল্ম “ইয়াবা” নির্মান করে তিনি ব্যাপকভাবে প্রশংসিত হন । এই সাফল্যের ধারাবাহিকতায় দবিরুজ্জামান দিপু’র রচনায় ও সোহেল আহমেদের পরিচালনায় মাদক এর বিরুদ্ধে সচেতনতা মূলক বড় বাজেটের টেলিফিল্ম “ইয়াবার” পর “ফেন্সিডিল নামক টেলিফিল্ম নির্মানা করতে যাচ্ছেন।
সিলেটের বিভিন্ন লোকেশনে শীঘ্রই শুরু হবে “ফেন্সিডিল” এর কাজ । এই টেলিফিল্ময়ের সার্বিক সহযোগিতায় থাকবেন মাইটিভির সিলেট জেলা প্রতিনিধি এম আর টুনু তালুকদার। টেলিফিল্ম “ফেন্সিডিল”এ থাকবে তিনটি আইটেম গান। গানের কথা গুলো লিখেছেন মোহাম্মদ জাভেদ , দবিরুজ্জামান দিপ, কামরুল চৌধুরী ও কবি আলাউদ্দিন। সংগীত পরিচালনায় থাকবেন সুদ্বীপ চক্ষবর্তী এবং কন্ঠ শিল্পী হিসাবে থাকবেন এম রহমান ,শংকরী , আজিজ মাহমুদ ও পুষ্পা।
নির্মাতার মতে সমাজের নীরব ঘাতক ফেনসিডিল , একজন শিক্ষক যেমন জাতিকে শিক্ষিত করতে তার মেধা আর মনোয়নকে কাজে লাগিয়ে সারাক্ষণ শিক্ষা দিতে পছন্দ করেন, তেমনি একজন অভিনেতা ও পরিচালক চান তার অভিনয়ের মাধ্যেমে তার অবদান রেখে যেতে। সোহেল চান নাট্যাঙ্গনে কাজ করে নিজের কর্ম ধারা দিয়ে হাজার হাজার দর্শকদের মাঝে আজীবন বেচে থাকতে চান । সর্বনাশা মাদকের নেশায় যুবসমাজ ধ্বংস হচ্ছে। এর দায়বার নিতে হচ্ছে পুরো সমাজকে।

Sharing is caring!

Loading...
Open