হোটেল থেকে ক্লাব, যেখানে চলাফেরা করতে হয় সম্পূর্ণ নগ্ন হয়ে!

সুরমা টাইমস ডেস্ক:: প্রিয় হাজব্যান্ড বা বয়ফ্রেন্ডের সঙ্গে সমুদ্রসৈকতে প্রেম করতে গিয়ে যদি একটু দুষ্টুমিই না হল, তবে ছুটির মজা কোথায়? কিন্তু সবকিছুর মাঝে এসে পড়ে পোশাক। পরে থাকতেই হবে, কে কোথা থেকে দেখে ফেলে, লজ্জা লজ্জা, কিন্তু জানেন কি? আপনার এমন ইচ্ছা পূর্ণ হতে পারে। এই বিশ্বেই রয়েছে এমন কিছু হোটেল যেখানে ঘুরে বেড়ানো যাবে সম্পূর্ণ নগ্নভাবে। কেউ কিচ্ছু বলবে না।

কাটি কাটি ন্যাচরিস্ট পার্ক- (নিউজিল্যান্ড):-
ট্রিপ সার্ভে অনুযায়ী এটি নিউজিল্যান্ডের সবচেয়ে জনপ্রিয় ‘আপস্কেল ন্যাচরিস্ট রিসোর্ট’। গোটা জায়গাটি সবুজে ঢাকা, তার মাঝখানে নিজেকে খুঁজে নেওয়া যায় এখানে। পোশাক ছাড়া অবস্থায় এখানে অতিথিরা সর্বত্র যেতে পারে।

হেরিটেজ অস্ট্রেলিয়া ক্লাব- (অস্ট্রেলিয়া):-
অস্ট্রেলিয়ার সবচেয়ে পুরোনো নগ্ন ক্লাব এটি। ১৯৪৯ সালে এটি প্রতিষ্ঠিত হয়৷ পোশাক পরার এখানে কোনও বাধ্যবাধকতা নেই। ক্লাব ওয়েবসাইটে জানানো হয়েছে, গ্রীষ্মকালে বিশ্রাম, খেলাধূলা, সাঁতার, অলস হাঁটাচলা; সবকিছুর জন্য এটি উপযুক্ত স্থান।

হেডোনিজম II -(জামাইকা):-
এটি জামাইকার একটি বিলাসবহুল রিসোর্ট। ট্রিভাগো বিশ্বের প্রথম সারির নগ্ন স্থানগুলির মধ্যে এটিকে রেখেছে। পর্যটকরা এই হোটেলটি সবচেয়ে বেশি পছন্দ করেছে। এটি একটি ফোর স্টার রিসোর্ট, এখানে মোট ২৮০টি বিলাসবুল সুইট রয়েছে। বাইরে রয়েছে সুইমিং পুল, প্রাইভেট ন্যুড বিচ ও নাইলটি অ্যাডাল্ট থিম এন্টারটেনমেন্ট। অ্যাজভেঞ্চারের জন্য এখানে রয়েছে রোম্পিং শপ।

হিডেন বিচ রিসর্ট -(মেক্সিকো):-
মেক্সিকোর এই রিসোর্ট ১০-এর মধ্যে ৭ পেয়েছে। এটি একটি ফাইভ স্টার রিসোর্ট। ক্যাঙ্কান বিচের সাদা বালিতে অবস্থিত৷ অতিথিরা এখানে নগ্ন হয়ে খাবার টেবিলে বসতে পারবে। বারেও যেতে পারবে নগ্ন হয়ে। রিসর্টে রয়েছে নগ্ন ডিস্কের ব্যবস্থাও।

ডিজায়ার রিভিয়েরা মায়া রিসর্ট- (মেক্সিকো):-
ট্রিভাগো এই বিচ রিসোর্টকে দিয়েছে ১০-এ ৮। বেশিরভাগ ক্ষেত্রে কাপলরাই এখানে যায়। বিশ্বের এরোটিক প্লেজার উপভোগ করার জন্য অতি উপযোগী জায়গা ডিজায়ার রিভিয়েরা মায়া রিসোর্ট। এখানকার খাবার মেনুর মধ্যেও রয়েছে এরোটিক ছোঁয়া।

হোটেল মন্তমারত্রে মন আমোর- (ফ্রান্স):-
ভালোবাসার শহর হল প্যারিস। সেখানে এমন কোনও হোটেল থাকবে না, তাও আবার হয় নাকি? প্রেমিক-প্রেমিকাদের জন্য এখানে রয়েছে হোটেল মন্তমারত্রে মন আমোর। এখানে রয়েছে বার, রেস্তোরাঁ এবং ক্যাবারে। হোটেলের ভিতর যত্রতত্র অতিথিরা নগ্ন হয়ে ঘুরে বেড়াতে পারে।

টার্টেল কোভে বিচ রিসোর্ট -(অস্ট্রেলিয়া):-
মূলত LGBT ভিজিটররা এই হোটেলে আসে। অনেকের মতে নিজের জীবন উপভোগ করতে এর মতো ভালো জায়গা কমই রয়েছে। ডেনট্রি রেন ফরেস্ট ও গ্রেট বেরিয়ার রিফের মাঝে অবস্থিত এই রিসোর্ট । পোশাকের ব্যাপারে এই হোটেল কর্তৃপক্ষ বেশ কড়া। কোনওভাবেই এখানে গায়ে পোশাক রাখা যায় না।

ডিজায়ার পার্ল -(মেক্সিকো):-
ট্রিভাগোর কিঙ্কিয়েস্ট হোটেলগুলোর মধ্যে প্রথমেই রয়েছে এই হোটেলের নাম। মেক্সিকোর পুয়ের্তো মোরেলোসে এই হোটেলটি অবস্থিত। ১০-এর মধ্যে এই হোটেল পেয়েছে ৯ । দুষ্টুমি মনে করিয়ে রাখার জন্য এখানে রয়েছে লিকুইড চকোলেট বা স্ট্রবেরির ব্যবস্থা।

Sharing is caring!

Loading...
Open