আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মানুষ শান্তিতে বসবাস করছে: শিক্ষামন্ত্রী

গোলাপগঞ্জ প্রতিনিধি:: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। মানুষের অন্ন, বস্ত্র ও বাসস্থানের নিশ্চয়তা হয়েছে।

বুধবার (৩রা জানুয়ারি) সিলেটের গোলাপগঞ্জে ১৪৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার বিতরণ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, আগে এ দেশের মানুষ ঠিকমতো পেট ভরে ভাত খেতে পারেনি। দেশের লোকজন ছিল অশান্তিতে। চারিদিকে ছিল শুধু খুন-খারাবি। কিন্ত বর্তমান আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এ দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। পেট ভরে ভাত খেতে পারছে। অসহায় মানুষের পাশে সরকার দাঁড়াচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের রাস্তাঘাটের টেন্ডার হয়েছে। শিগগিরই কাজ শুরু হবে। মানুষের কষ্ট লাগব হবে। তিনি শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানান।

উপজেলা অডিটরিয়ামে এ সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, পৌর মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারভেজ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক ওয়েছুর রহমান ও শিক্ষক খসরু পারভেজ।

পরে শিক্ষামন্ত্রী উপজেলার ১৪৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার, ৩৭টি ফাস্ট এইড বক্স ও ৩টি ক্লাবের মধ্যে ক্রীড়াসামগ্রী বিতরণ করেন। বিকালে টেকার কারিগরি সহায়তায় প্রকল্পের আওতায় মাসব্যাপী ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন করেন মন্ত্রী।

Sharing is caring!

Loading...
Open