জাফলংয়ে শ্রমিক নিহতের ঘটনায় মামলা আটক ২,


স্টাফ রিপোর্ট:: এক নারীসহ পাঁচ শ্রমিকের মৃত্যুর ঘটনায় গর্ত মালিক আব্দুস সাত্তারকে প্রধান করে ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে নিহত জহুর আলীর মেয়ে জাকিরুন বেগম বাদী হয়ে গোয়াইনঘাট থানায় এ মামলাটি দায়ের করেন বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার ওসি তদন্ত হিল্লোল রায়।

এদিকে এ ঘটনা তদন্তে বুধবার ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার জানান, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুর রহমানকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ ও আরডিসি আরিফুর রহমান।

গোয়াইনঘাট থানা পুলিশ সুত্রে জানা গেছে, পাথর কোয়ারি ধসে হত্যার ঘটনায় গত মঙ্গলবার রাতে শাহাব উদ্দিন নামের একজনকে আটক করেছে পুলিশ। আরেকটি মামলায় গর্তের মালিক আব্দুস সাত্তার কারাগারে রয়েছেন। তাকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে স্থানীয় নয়াবস্তি গ্রামের সাত্তার মিয়া, হেলাল মিয়া, আলীম উদ্দিন, নান্নু মিয়া ও খালেক গংদের গর্ত থেকে পাথর উত্তোলন করার সময় হঠাৎ করে পাড় ধসে ৭জন শ্রমিক মাটি চাপা পড়ে। এসময় ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জনসহ ৫ শ্রমিক নিহত হন। এঘটনায় আরও ৩ শ্রমিক আহত হয়।

Sharing is caring!

Loading...
Open