বিএনপি অবশ্যই নির্বাচনে যাবে, তবে…….

নিজস্ব প্রতিবেদক:: জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অবশ্যই অংশ নেবে, তবে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনার অধীনে নয়। এ কথা বলেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

আজ শনিবার (৩০শে ডিসেম্বর) সিলেটে মহানগর বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র বলেন, বিএনপি শতভাগ গণতান্ত্রিক ও নির্বাচনমুখী দল। নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করে মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করেই আমরা নির্বাচনে যাবো। আমরা সে লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি।

সরকারকে ‘অবৈধ’ আখ্যা দিয়ে তিনি বলেন, এ অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নেই। যতই হুমকি-ধামকি এবং ষড়যন্ত্র হোক না কেনো, আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করেই ছাড়বো। জনগণ প্রস্তুত রয়েছে। নেতাকর্মীরা মাঠে নামলেই জনতার বিজয় সুনিশ্চিত।

বিএনপির এ নেতা বলেন, শেখ হাসিনা ও গণতন্ত্র পরস্পর সাংঘর্ষিক, আর (বিএনপি চেয়ারপারসন) খালেদা জিয়া ও গণতন্ত্র একে অপরের পরিপূরক। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় গিয়েছে, তখনই গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে।

সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, পরিচালনা করেন সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারনের উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর পত্নী তাহমিনা রুশদীর লুনা, আরেক উপদেষ্টা এম. এ হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় সহ-ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় সদস্য শফি আহমদ চৌধুরী, ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open