গোলাপগঞ্জে ব্যাবসায়ীর লাশ উদ্ধারের একদিন পরেও মামলা হয়নি

ডেস্ক রিপোর্ট:: সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ রায়গড় গ্রামের সৌদি প্রবাসী ওবুদ মিয়ার ছেলে তোফায়েল আহমদ দিপুর (১৮) লাশ উদ্ধারের একদিন অতিবাহিত হলেও থানায় কোন মামলা দায়ের হয়নি।

তবে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা ও চাচাতো ভাইকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেল সোয়া চারটার দিকে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী এ তথ্য জানিয়েছেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত দিপু গত রোববার বাড়ি থেকে বের হন। গভীর রাত হওয়ার পর পরিবারের সদস্যরা আত্মীয় স্বজনের বাড়িতে যোগাযোগ করেন তার সন্ধান মিলেনি। গতকাল সোমবার সকালে পরিবারের সদস্যরা তার বাড়ির পুকুর পাড়ে দিপুর রক্তাক্ত লাশ পড়তে দেখেন। তারা স্থানীয় জনপ্রতিনিধি ও গণমান্য ব্যক্তিবর্গকে খবর দেন। পরে গোলাপগঞ্জ মডেল থানায় খবর দিলে দিপুর লাশ পুলিশ উদ্ধার করে। নিহত দিপুর মাথায় রড দিয়ে আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, এ ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা আখলাক আহমদ ও চাচাতো ভাই অনিককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে, পরিবারের পক্ষ থেকে এখনও কোন মামলা দায়ের হয়নি। মামলা দায়েরের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open