বর্তমান সরকারের আমলে শিক্ষার ব্যাপক উন্নয়ন হয়েছে– এমপি এহিয়া

সুুরমা টাইমস ডেস্ক:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, বর্তমান সরকারের আমলে শিক্ষার ব্যাপক উন্নয়ন হয়েছে। এর ধারাবাহিকতায় আমি এলাকায় শান্তি-শৃংখলা, নিরাপত্তা ও উন্নয়ন কাজ করেছি, ক্ষমতার অপব্যবহার করিনি। আমি বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলাবাসীর আতংকের কারণ হইনি বলে পুলিশ সাথে নিয়ে ঘুরতে হয়নি আমাকে। মানুষ আমাকে যে প্রত্যাশা নিয়ে নির্বাচিত করেছিলেন, জানি না প্রত্যাশার কতটুকু পূরণ করতে পেরেছি। সবাইকে সাথে নিয়ে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করেছি।
তিনি গত রবিবার বিকেলে প্রায় ৬৯ লাখ টাকা ব্যয়ে সিলেটের বিশ্বনাথে উপজেলার ‘হাজী আব্দুল মছব্বির সরকারি প্রাথমিক বিদ্যালয়’র নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা ফারুক আহমদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগ নেতা চৌধুরী ইয়াছিন দিনার।

বিদ্যালয়ের দাতা সদস্য কয়েছ আহমদের সভাপতিত্বে ও সংগঠক রুহেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম, জেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন শিপা বেগম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুস ছালাম, একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার, নাছির উদ্দিন মেম্বার, তাজ উদ্দিন বাবুল, শরীফ উদ্দিন, আনোয়ার আলী, তাজ উদ্দিন বাবুল, এম এ গণি, কামরুজ্জামান, সুহেল তাজ, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি এস এম শামীম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open