বিয়ানীবাজারে প্রাথমিকের নতুন বই হস্তান্তর শুরু

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের বিয়ানীবাজারে সকল প্রাথমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে নতুন বই হস্তান্তর শুরু হয়েছে। এবার বিয়ানীবাজারে শতভাগ বই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে চলে এসেছে বলে নিশ্চিত করেছেন দায়িত্বশীল কর্মকর্তা। আগামী ১লা জানুয়ারি সোমবার বিয়ানীবাজারে সারা দেশের সাথে বই উৎসব অনুষ্ঠিত হবে।

গতকাল রবিবার (২৪শে ডিসেম্বর) পর্যন্ত উপজেলার ছয়টি ইউনিয়নের সবক’টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্বশীলদের মধ্যে বই হস্তান্তর করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস। আজ সোমবার (২৫শে ডিসেম্বর) বড়দিনের বন্ধ থাকায় আগামীকাল মঙ্গলবার (২৬শে ডিসেম্বর) অপর ৪টি ইউনিয়ন ও পৌরসভার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে বই হস্তান্তর করা হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়- গত রবিবার (২৪শে ডিসেম্বর) পর্যন্ত আলীনগর, চারখাই, দুবাগ, শেওলা, কুড়ারবাজার ও মাথিউরা ইউনিয়নের সবক’টি প্রাথমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের কাছে বই হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার (২৫শে ডিসেম্বর) বিয়ানীবাজার পৌরসভা এবং তিলপাড়া, মোল্লাপুর, মুড়িয়া ও লাউতা ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্বশীলদের কাছে বই হস্তান্তর করা হবে।

বিয়ানীবাজার উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুম মিয়া বলেন- এবার সময়ের অনেক আগে শতভাগ বই আমরা পেয়েছি। এরই মধ্যে ৬ ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে বই হস্তান্তর শেষ হয়েছে। আগামীকাল অপর ৪ ইউনিয়ন ও পৌরসভার শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে বই বিতরণ শেষ করতে পারবো। বই হস্তান্তর কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হচ্ছে বলে তিনি জানান।

Sharing is caring!

Loading...
Open