গোলাপগঞ্জে দুর্বৃত্তদের হাতে যুবক খুন

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জে তোফায়েল আহমদ দিপু (১৯) নামের এক ব্যাবসায়ি দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন।
এক যুবককে নির্মমভাবে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিহত যুবক উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির দক্ষিণ রায়গড় লেচুবাগান গ্রামের সৌদি আরব প্রবাসী আছলাম উদ্দিন অবুধের একমাত্র পুত্র।
এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচাতো ভাই অনিক ও তার বন্ধু লায়েক আহমদকে আটক করেছে। এঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। থানা পুলিশ ও স্বজনদের বরাত দিয়ে জানা যায় নিহত দিপু ঢাকাদক্ষিণ বাজারের এক মোবাইল ফোন ব্যবসায়ী। রোববার রাতে দিপু দোকান বন্ধ করে বাড়ী ফিরে না যাওয়ায় পরিবার ও স্বজনরা রাতভর খোঁজ করেন।

সোমবার সকালে নিহতের বাড়ির রাস্তায় তার ব্যবহৃত রক্তমাখা ব্যাগ ও রক্তের চিহ্ন দেখতে পান স্বজনরা। এর কিছু সময় পর নিহতের বাড়ির ৪’শ মিটার দূরে এলাকার শ্রমিক একটি লাশ দেখতে পায়। ওই শ্রমিক স্থানীয় লোকজনকে বিষয়টি জানালে নিহত দিপুর পরিবার এসে তার লাশ শনাক্ত করে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে থানা পুলিশ নিশ্চিত করে।
এসময় হত্যায় ব্যবহৃত টিউবওয়েলের রড উদ্ধার করে। এব্যাপারে ঢাকাদক্ষিণ ইউপির ৫নং ওয়ার্ডের সদস্য মোঃ সেলিম আহমদ জানান নিহত দিপুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারনা করেন। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী বলেন, নিহত দিপুর লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্টের পর সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২জনকে থানায় আনা হয়েছে বলে নিশ্চিত করেন।

Sharing is caring!

Loading...
Open