সুনামগঞ্জে বিজিবির পৃথক অভিযানে গাঁজা, কয়লা ও বিপুল পরিমাণ ভারতীয় পণ্য উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:: সুনামগঞ্জে পৃথক ৫টি অভিযান চালিয়ে গাঁজা, ভারতীয় কমপ্লান, জনশন বডি লোশন, ১টি মোটরসাইকেল ও কয়লা উদ্ধার করেছে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।

আজ রোববার ভোরে ব্যাটালিয়ন সদর সুবেদার মো: নিজাম উদ্দিনের নেতৃত্বে একটি টহল দল সুনামগঞ্জ শহরের পুরাতন বাস স্টেশন, এস এ পরিবহন অফিসে অভিযান চালিয়ে ৯৫ প্যাকেট ভারতীয় কমপ্লান এবং ১ হাজার ২শ ৫৫ বোতল জনশন বডি লোশন উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৩ লাখ ৩ হাজার ৪০ টাকা।

অপরদিকে একই উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়নতলা বিওপির হাবিলদার মো: আশরাফুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল বাংলাদেশের অভ্যন্তরে গুচ্ছগ্রাম নামক স্থানে অভিযান চালিয়ে ১ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। যার মূল্য ৩ হাজার ৫ শত টাকা।

এদিকে বালিয়াঘাটা বিওপির হাবিলদার মো: ফকর উদ্দিন এর নেতৃত্বে একটি টহল বাংলাদেশের অভ্যন্তরে লাকমাছড়া নামক স্থান হতে ২শ কেজি ভারতীয় কয়লা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ২ হাজার ৬শ টাকা।

অন্যদিকে জেলার তাহিরপুর উপজেলার চারাগাঁও বিওপির হাবিলদার মো: মোনায়েম খাঁন এর নেতৃত্বে একটি টহল বাংলাদেশের অভ্যন্তরে গুচ্ছগ্রাম নামক স্থানে অভিযান চালিয়ে ৫শ কেজি ভারতীয় কয়লা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৬ হাজার ৫শ টাকা।

বিরেন্দ্রনগর বিওপির নায়েব সুবেদার মো: হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে জংগলবাড়ী নামক স্থানে অভিযান চালিয়ে ১টি ভারতীয় মোটরসাইকেল আটক করে। যার আনুমানিক মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা।

তবে এসকল অভিযানে অবৈধ গাঁজা, কমপ্লান, জনশন বডি লোশন, মোটরসাইকেল ও কয়লা উদ্ধার করা হলেও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানিয়ে বিজিবি।

২৮ বিজিবির সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লে: কর্ণেল মো: নাসির উদ্দিন আহমদ পিএসসি অভিযান ও উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Sharing is caring!

Loading...
Open