সিলেটের রাহীসহ চারজন ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের হয়ে খেলবেন


নিজস্ব প্রতিবেদক: আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলংকার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজকে সামনে রেখে প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ৩২ সদস্যের এই দলে সুযোগ পেয়েছেন তরুণ পাঁচ ক্রিকেটার আরিফুল হক, মেহেদী হাসান, আবু জায়েদ রাহী, নাজমুল ইসলাম অপু ও সাদমান ইসলাম।

বিসিবির নির্বাচকরা আগেই জানিয়েছিলেন, সাম্প্রতিক সময়ে ঘরোয়া টুর্নামেন্টে যারা নৈপুণ্য দেখাচ্ছে তাদেরকে জাতীয় দলের আওতায় নিয়ে আসা হবে। সেই ঘোষণা অনুসারে শনিবার ৩২ সদস্যের প্রাথমিক দলে রাখা হয়েছে আগামীর সম্ভবনাময়ী পাঁচ ক্রিকেটারকে।

এদিকে সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের জামালপুর গ্রামে জন্ম রাহির। ছোট বেলা থেকে ছিলেন ক্রিকেট প্রেমী, তার পিতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুল খালিক চৌধুরী। পরিবারের ৩ভাই আর এক বোনের মধ্যে রাহি সবার ছোট।

প্রাথমিক দলে যারা আছেন : তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক সৌরভ, সাদমান ইসলাম অনিক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান রুম্মন, মো. মিঠুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী, শুভাশীষ রায়, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান (এইচপি) ও সাইফ উদ্দিন।

Sharing is caring!

Loading...
Open