বড়লেখায় প্রবাসীর স্ত্রী ও সন্তানদের হত্যার ঘটনায় তিন নারী কারাগারে

নিজস্ব সংবাদদাতা:: মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের কাতার প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত তিন নারীকে কারাগারে পাঠানো হয়েছে।

আসামীরা হলেন-উপজেলার সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি গ্রামের বাসিন্দা ও নিহত গৃহবধূর চাচা শ্বশুর শরাফত আলীর স্ত্রী আলিফজান (৪২), একই বাড়ির মৃত আহমদ আলীর স্ত্রী ও নিহত গৃহবধূর সৎ শ্বাশুড়ি মনোয়ারা বেগম ওরফে চলিতা বেগম (৫৬) ও নিহত গৃহবধূর জা নাছিমা বেগম (২৫)।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ জানান, গত শুক্রবার (২২শে ডিসেম্বর) বিকালে তাদেরকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ জানান, ‘বাদীর অভিযোগ আমলে নিয়ে তদন্ত কাজ চলছে। গ্রেফতার নারীদের কাছ থেকে কোনও তথ্য পাওয়া যায়নি।’

প্রসঙ্গত, নিহত গৃহবধূ মাজেদার চাচাতো ভাই ইমরান আলী গত বৃহস্পতিবার (২১শে ডিসেম্বর) রাতে মামলা করেন। এতে মাজেদার বেগমের চাচা শ্বশুর শরাফত আলীকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখসহ আরও ৭-৮ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

গত মঙ্গলবার (১৯শে ডিসেম্বর) রাতে উপজেলার সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি গ্রামে নিজ বাড়ি থেকে কাতার প্রবাসী আকামত আলীর স্ত্রী মাজেদা বেগম (২৫) ও মেয়ে লাবণী বেগমের (৫) ঝুলন্ত লাশ এবং ঘরের মেঝে থেকে ছেলে ফারুক মিয়ার (৩) লাশ উদ্ধার করে পুলিশ।

Sharing is caring!

Loading...
Open