কল্যাণ পার্টির মহাসচিবের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

সুরমা টাইমস ডেস্ক:: দীর্ঘ প্রায় চার মাস নিখোঁজ থাকার পর গ্রেফতারকৃত বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমানের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খানের মিছিলে বোমা হামলা মামলায় আজ শনিবার (২৩শে ডিসেম্বর) বিকালে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আমিনুর রহমানকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ও গুলশান থানার পরিদর্শক জিহাদ হোসেন ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী মোহাম্মদ আবদুর রউফ জামিনের আবেদন করেন।

শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে আমিনুর রহমানের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ সময় আদালত প্রাঙ্গনে উপস্থিত আমিনুর রহমানের বড় ভাই এম এম মিজানুর রহমান যুগান্তরকে বলেন, তার ভাই এ বছরের ২৭শে আগস্ট রাত ১০টার দিকে কল্যাণপার্টির পল্টন কার্যালয়ের সামনে থেকে নিখোঁজ হন।

এর তিনদিন পর আমিনুরের নিখোঁজ হওয়ার বিষয়ে গত ৩০শে আগস্ট তেজগাঁও থানায় একটি জিডি করা হয় বলে জানান মিজানুর রহমান।

তিনি আরও জানান, আজ মিডিয়ার মাধ্যমে আমিনুরকে খুঁজে পাওয়ার সংবাদে আমরা খুঁশি হয়েছিলাম। কিন্তু তাকে ২০১৫ সালের বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে চার দিনের রিমান্ডে নেয়ায় আমরা হতভম্ব হয়েছি।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার রাতে গুলশান থেকে আমিনুর রহমানকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগ।

আজ শনিবার (২৩শে ডিসেম্বর) সকালে যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন ডিবি উত্তরের অতিরিক্ত উপ-কমিশনার শাহজাহান সাজু।

তিনি জানান, আমিনুর রহমানকে গুলশান থানায় ২০১৫ সালের ফেব্রুয়ারি দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। যাহার মামলা নম্বর-২৫।

Sharing is caring!

Loading...
Open