নির্বাচনে পরাজয় হলেও আমাদের রাজনৈতিক বিজয় হয়েছে-ওবায়দুল কাদের

সুরমা টাইমস ডেস্ক:: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে পরাজয় হলেও আমাদের রাজনৈতিক বিজয় হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, এই নির্বাচনে আমাদের নিবাচনী পরাজয় হয়েছে, কিন্তু আমাদের রাজনৈতিক বিজয় হয়েছে।
সবচেয়ে বড় কথা হলো একটা অবাধ নিরপেক্ষ নির্বাচন হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ফল ঘোষণার মাঝপথেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে দলের পক্ষ থেকে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সবচেয়ে বড় কথা হলো অবাধ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচনে নির্বাচন কমিশন যে স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ নির্বাচনের রেকর্ড রেখে যাচ্ছে। এবং এটা হলো গণতন্ত্রের বিজয়।

তিনি বলেন, আমরা এ নির্বাচনের ফলাফলকে গণতন্ত্রের বিজয় হিসেবেই দেখছি। মনে করি, এ নির্বাচনের রেজাল্ট জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপির জন্য একটা রেকর্ড রেখে যাচ্ছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সব নির্বাচনেই কি জিততে হবে? আমাদের নির্বাচিত মেয়রতো নারায়ণগঞ্জে বিজয়ী হয়েছে। বিগত নির্বাচনে তিনি (সরফ উদ্দিন আহমেদ ঝন্টু) স্বতন্ত্রভাবে বিজয়ী হয়েছেন। এবারই আমরা তাকে মনোনয়ন দিয়েছি।
আমরাতো কুমিল্লায় হেরে গিয়েছিলাম, সেটার রেজাল্টতো মেনে নিয়েছি। আমরা এটাকে রাজনৈতিকভাবে দেখছি, এটাতে গণতন্ত্র বিজয় হয়েছে। এর ভিক্টর হচ্ছে জনগণ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মতিয়া চৌধুরী, দীপু মণি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, আবদুস সোবহান গোলাপ, দেলোয়ার হোসেন, বিপ্লব বড়ুয়া, এসএম কামাল হোসেন, রিয়াজুল কবির কাওছার, আমিরুল আলম মিলন, আনোয়ার হোসেন প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open