স্কুলছাত্রী মুন্নী হত্যাকাণ্ড : আদালতে ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দী

নিজস্ব প্রতিবেদক ::
সুনামগঞ্জ জেলার দিরাইয়ে স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নীকে হত্যার বিষয়টি স্বীকার করেছে আসামী ইয়াহিয়া। গত বুধবার রাতে গ্রেপ্তারের পর আজ সুনামগঞ্জ আদালতে হাজির করা হলে ইয়াহিয়া আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। সেখানে মুন্নীকে হত্যার কথা স্বীকার করেছে সে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল গণমাধ্যমকে বলেন, আদালতে ১৬৪ ধারায় প্রায় আধাঘণ্টার জবানবন্দীতে মুন্নীকে হত্যার কথা স্বীকার করেছে গ্রেপ্তারকৃত ইয়াহিয়া।

এদিকে স্কুল ছাত্রী মুন্নী হত্যাকাণ্ডের প্রধান আসামি ইয়াহিয়াকে অত্যন্ত বিচক্ষণতার সহিত দ্রুত গ্রেপ্তার করায় দিরাই থানার ওসি মোস্তফা কামালকে ১ লক্ষ টাকা পুরষ্কার প্রদান করেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকত উল্লা খাঁন।

উল্লেখ্য, গত ১৬ই ডিসেম্বর শনিবার রাতে দিরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী মুন্নীর পড়ার ঘরে ঢুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে হত্যা করে ইয়াহিয়া। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ইয়াহিয়া এ ঘটনা ঘটায় বলে স্থানীয়রা জানিয়েছিলেন।
পরে গত ১৮ই ডিসেম্বর সোমবার মুন্নীর মা রাহেলা বেগম বাদী হয়ে ইয়াহিয়া ও তার সহযোগি তানভীরকে আসামি করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করেন। জিজ্ঞাসাবাদের জন্য তানভীরকে গ্রেপ্তার করলেও গতকাল ইয়াহিয়াকে গ্রেপ্তার করা হয়।

Sharing is caring!

Loading...
Open