চুনারুঘাটে বিপুল পরিমান মাদকসহ ২জন আটক

নিজস্ব প্রতিনিধি::
হবিগঞ্জ জেলার চুনারুঘাটে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান মাদকসহ ২জনকে আটক করা হয়েছে । গতকাল ২০শে ডিসেম্বর বুধবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাঘমারা গ্রামের মোঃ রহিম মিয়ার বসত বাড়ী থেকে ৬৬ বোতল ফেন্সিডিল, ১৯ বোতল ভোদকা, ২৩ বোতল হুইস্কি (অফিসার্স চয়েস), মাদক বিক্রয় লব্ধ ২৩০০/-টাকা, ০২টি মোবাইল ফোন ও ০৪টি সিমকার্ডসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯।

আটককৃতরা হলেন, বাঘমারা গ্রামের মৃত আশু মোল্লা পুত্র মোঃ রহিম মোল্লা (৫৫), রাজাপুর গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র মোঃ ফারুক মিয়া (৩২) । গ্রেফতারকৃত আসামীরা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকার অন্যতম মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে। তার এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ এ তথ্য নিশ্চিত করে ।

Sharing is caring!

Loading...
Open