শ্রীমঙ্গলে থানা হাজত থেকে আসামির পলায়ন,০২ পুলিশ সদস্য ক্লোজড

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানার হাজতখানা থেকে র‌্যাবের হাতে আটক হওয়া সেলিম মিয়া নামে এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশ প্রশাসনে তোলপাড় চলছে। এ ঘটনায় এক নারী এএসআই সহ পুলিশের এক কনেস্টবলকে ক্লোজড করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৯শে ডিসেম্বর) মৌলভীবাজারের পুলিশ সুপার কার্যালয়ের নির্দেশে এ দুজনকে তাদের কর্তব্যরত দায়িত্ব পালনকালে অবহেলার দায়ে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

ক্লোজড হওয়া এ দু’জন হলেন- শ্রীমঙ্গল থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) মনিকা সরকার ও কনস্টেবল ঝুমন দেব।

জানা যায় শহরতলীর শাহীবাগ আবাসিক এলাকার বাসিন্দা মো: আরজু মিয়ার ছেলে সেলিম হাজতখানা থেকে পালিয়ে যাবার সময় এএসআই মনিকা সরকার ডিউটি অফিসার ও কনস্টেবল ঝুমন দেব থানায় সেনট্রির দায়িত্বে ছিলেন।

সূত্রে জানা যায়, গত রবিবার রাতে শহরের হবিগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে র‌্যাব সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা অজ্ঞান পার্টির সদস্য সন্দেহে শাহীবাগ আবাসিক এলাকার সেলিম (৩৮)কে আটক করে থানায় হস্তান্তর করে।

পরের দিন গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝাড়ুদার থানার হাজতখানা পরিষ্কার করতে গেলে ওই আসামি তখন হাজত থেকে বেরিয়ে থানার পেছনের দেয়াল টপকে পালিয়ে যায়। পরে এ ঘটনায় থানা কর্তৃপক্ষ একটি সাধারণ ডায়েরি করে।

পরে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়। এছাড়া পালিয়ে যাওয়া আসামিকে ধরতে পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালায়। কিন্তু কোথাও তাকে খুঁজে পায়নি।

এ ব্যাপারে জানতে চাইলে মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বলেন, দায়িত্ব পালনে অবহেলার দায়ে ওই দুই পুলিশ সদস্যকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open