শাল্লায় কলেজ ছাত্রীকে শ্লীলতাহানি, বখাটে কৌশিক দাস আটক


সুরমা টাইমস ডেস্ক :: শাল্লা ডিগ্রি কলেজের এইচ এস সি এক পরীক্ষার্থী ফরম পূরণের জন্য কলেজে আসার পথে জোরপূর্বক শ্লীলতাহানি করেছে বখাটে কৌশিক দাস। মঙ্গলবার উপজেলার শাল্লার ব্রীজে এই ঘটনাটি ঘটে। বখাটে যুবক উপজেলার রঘুনাথপুর গ্রামের আওয়ামী লীগ নেতা করুণা দাসের ছেলে। বাবার রাজনীতির প্রভাব কাটিয়ে আগুয়াই গ্রামের এক শিক্ষার্থীকে প্রকাশ্যে শ্লীলতাহানি করেছে।

দীর্ঘ দিন ধরেই উপজেলায় একের পর এক মেয়েকে প্রকাশে শ্লীলতাহানি করেও আইনের হাত থেকে রক্ষা পাচ্ছে বখাটে এই যুবক। পূর্বে বখাটের ছোট ভাইয়েও মেয়েদের রাস্তাঘাটে উত্যক্ত করত। ব

খাটের বাবা উপজেলা আওয়ামী লীগের নেতা হওয়ায় কলেজের শিক্ষার্থীদের রাস্তাঘাটে উত্যক্ত করার সাহস পেয়েছে। বখাটে এই যুবকের হাত থেকে বাচার জন্য অনেক কাকুতি মিনতি করেছে। কিন্তু কিছুতেই রেহাই পেল না। পরে স্থানীয় ব্যক্তিরা পুলিশ খবর দিলে পুলিশ ঘটনাস্থলে বখাটের হাত থেকে শিক্ষার্থীকে উদ্ধার করে।

পরে ওসি’র হেফাজতে বখাটে যুবক কৌশিক দাসকে থানায় নিয়ে যাওয়া হয়। এব্যপারে শাল্লা থানার ওসি দেলোয়ার হোসেন জানান, এক কলেজ ছাত্রীকে উত্যক্ত করার দায়ে কৌশিককে থানায় আনা হয়েছে। তবে বিষয়টি সামাজিকভাবে শেষ করার চেষ্টা চলছে।

Sharing is caring!

Loading...
Open