একটি বাড়ির চার নারীকে ধর্ষণের ঘটনায় দুইজনক গ্রেপ্তার ,


সুরমা টাইমস ডেস্ক ঃঃ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শাহ মীরপুরে ডাকাতি করতে গিয়ে একটি বাড়ির চার নারীকে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম মহানগর পুলিশের কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, শাহ মীরপুর গ্রামের মো. সুমন ওরফে আবু (২৩) এবং পটিয়া উপজেলার শিকলবাহা গ্রামের মো. ইসমাঈল ফারুকী (২৫)। এর মধ্যে একজনকে কারাগারে পাঠানো হয়েছে এবং আরেকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

জানা যায়, গত ১২ ডিসেম্বর ওই বাড়ির গ্রিল কেটে ডাকাত দল ভেতরে প্রবেশ করে এবং চার নারীকে ধর্ষণ করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। ধর্ষিত নারীদের তিনজন সম্পর্কে জা ও অপরজন তাদের ননদ।

স্থানীয় শাহমীরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুল ইসলাম জানান, ওই বাড়িতে কোনো পুরুষ সদস্য থাকতেন না। তিন প্রবাসী ভাইয়ের তিন স্ত্রী, দুই সন্তান ও তাদের মা থাকতেন। তাদের ননদ ওই বাড়িতে বেড়াতে এসেছিলেন।

ওসি সৈয়দুল মোস্তফা বলেন, কর্ণফুলী ও আনোয়ারায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। আবুকে বিকেলে চট্টগ্রাম আদালতে হাজির করা হলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামি আবুকে টিআই প্যারেড (শনাক্তকরণ) করানোর জন্য আবেদন করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open