যত অবৈধ কার্যকলাপের আখড়া জিঞ্জির শাহ (রহঃ) মাজার সংলগ্ন এলাকা

ডেস্ক রিপোর্ট:: দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকার জিঞ্জির শাহ (রহঃ) মাজার সংলগ্ন রেলওয়ের কলোনী এবং টেকনিক্যাল রোডের আল সামছি কমিউনিটি সেন্টারের পেছনে তীর শিলং, বিভিন্ন ধরণের জুয়া এবং মাদক ব্যবসায় সয়লাব।

দীর্ঘদিন থেকে মাদকসহ এসব অবৈধ ব্যবসা পরিচালিত হয়ে আসলেও পুলিশের কোন ধরণের ভূমিকা নেই বললেই চলে। দক্ষিণ সুরমা থানা ও কদমতলী ফাঁড়ি পুলিশকে ম্যানেজ করে চলছে জুয়ার রমরমা ব্যবসা। প্রতিদিন সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলে জুয়ার আসর। বরইকান্দিসহ আশপাশ এলাকার দিনমজুরসহ সাধারণ মানুষও এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

এসব অবৈধ কর্মকান্ড বন্ধ করে দেয়ার জন্য স্থানীয়রা পুলিশ প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে কয়েকবার লিখিত অভিযোগও দায়ের করেন।

এদিকে এ বছরের মার্চ মাসে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বাধ্যতামূলক অভিযান চালিয়ে ২০ জনকে হাতেনাতে গ্রেফতার করলেও মূলহোতারা সব সময়ই থেকে যায় ধরা ছোঁয়ার বাহিরে।

জানা যায়, পুলিশকে ম্যানেজ করে টেকনিক্যাল রোড সংলগ্ন রেলওয়ে কলোনীর বাসিন্দা আবুল কাশেম সহ তার সহযোগীরা জুয়ার বোর্ডসহ বিভিন্ন ধরণের অবৈধ ব্যবসা পরিচালিত করে আসছে। গভীর রাত হলে এখানে আনাগুনা শুরু হয় মাদক সেবীদের।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, পুলিশ বিষয়টি খোঁজ নিয়ে দেখছে। যদি জুয়াসহ অবৈধ কর্মকান্ড চলে তাহলে এগুলো অভিযান চালিয়ে বন্ধ করে দেয়া হবে।

Sharing is caring!

Loading...
Open