বিজয় দিবসে ক্রিকেটারদের শুভেচ্ছা

বিজয়ের দিবসে ক্রিকেটারদের শুভেচ্ছা

সুরমা টাইমস ডেস্ক:: আজ ১৬ই ডিসেম্বর। মহান বিজয় দিবস। বাঙালির বিজয়ের দিন। ১৯৭১ সালে দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের আত্মত্যাগ আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে এই দিনে বাঙালি জাতি ছিনিয়ে আনে বিজয়ের লাল সূর্য।
বিজয়ের ৪৬তম বার্ষিকীতে আজ পুরো জাতি পরম শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করছে মুক্তিযুদ্ধে আত্মদানকারী লাখো শহীদকে। বাদ যাননি দেশের ক্রিকেটাররাও।
বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নিজের ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে লাখো শহীদের রক্তে রাঙিয়ে রাতের অন্ধকার ভেদ করে বাংলার দামাল ছেলেরা কেড়ে এনেছিল ফুটন্ত সকাল। দেশকে এগিয়ে নেবার যুদ্ধ চলবে, চলুক। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।
তাসকিন আহমেদ বলেছেন, বিনম্র শ্রদ্ধা সকল মুক্তিযোদ্ধাদের প্রতি।
পেসার মুস্তাফিজুর রহমান ছবি দিয়ে ‘বিজয়ে বাংলাদেশ’ লিখে শুভেচ্ছা জানিয়েছেন।
বাংলাদেশ জাতীয় দলের সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম লিখেছেন, আজ ১৬ই ডিসেম্বর। আমাদের মহান বিজয় দিবস। সকলকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। এর সাথে শ্রদ্ধার সাথে স্মরণ করি সকল শহীদদের যারা বাংলাদেশ এর জন্য অকাতরে দান করে গেছেন তাদের জীবন।
টাইগারদের মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমান নিজের ফেসবুক পেজে লিখেছেন, এক সাগর রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা আনলে যারা, আমরা তোমাদের ভুলবো না। ৪৬ নট আউট। জয় বাংলা। জয় হোক বাংলার।
বিজয় দিবসের শুভেচ্ছা বার্তায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, সকল দেশবাসীর প্রতি জানাচ্ছি বিজয় দিবসের প্রাণঢালা শুভেচ্ছা। বিজয়ের এই দিনে শ্রদ্ধাভরে স্মরণ করি সকল বীর মুক্তিযোদ্ধাদেরকে যাদের মহান আত্মত্যাগের কারণেই আমরা পেয়েছি এই স্বাধীন দেশ, স্বাধীন পতাকা আর সেই পতাকা বুকে ধারণ করে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার অধিকার! তাদের সেই আত্মত্যাগ-ই হোক জাতি হিসেবে আমাদের একত্রে সামনে চলার প্রেরণা।
বাংলাদেশ জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার লিখেছেন, সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা বিজয়ের আনন্দ থাকুক প্রতিটা দিন,থাকুক মাথা উঁচু করে পথচলা। সব অন্যায় মুছে দিয়ে স্বাধীন বাংলাদেশকে নিয়ে গর্ব করে স্বাধীন ভাবে বেঁচে থাকা।

Sharing is caring!

Loading...
Open