মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন ‘উত্তরপূর্ব কিংস’

সুরমা টাইমস ডেস্ক:: ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) আয়োজিত ‘ইমজা-মাহা দ্বিতীয় মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে দৈনিক উত্তরপূর্ব। গতকাল মঙ্গলবার (১২ই ডিসেম্বর) বিকেলে পূর্ব নির্ধারিত সময় ও দিন টিক থাকলেও ফাইনালের প্রতিপক্ষ দৈনিক শুভ প্রতিদিন মাঠে উপস্থিত না হওয়ায় আয়োজকরা দৈনিক উত্তরপূর্ব দলকে বিজয়ী ঘোষণা করেন।

চ্যাম্পিয়ন ‘উত্তরপূর্ব কিংস’ এবারের টুর্নামেন্টে একটি খেলায় বিজয়ী ও দুটি খেলা ড্র করে সর্বাধিক ৫ পয়েন্ট অর্জন করে ফাইনালে পৌঁছে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দৈনিক শুভ প্রতিদিন একটি খেলায় বিজয়ী, একটিতে ড্র ও একটিতে পরাজিত হয়ে ৪ পয়েন্ট অর্জন করে। গ্রুপ পর্বের শেষ খেলায় ‘শুভ প্রতিদিন’ ‘উত্তরপূর্ব কিংস’র কাছে ১-০ গোলে পরাজিত হয়।

টুর্নামেন্টের অপর দুই দল দৈনিক সংবাদের পয়েন্ট ৪ এবং দৈনিক শ্যামল সিলেটের পয়েন্ট ২। দৈনিক সংবাদ এবং দৈনিক শুভ প্রতিদিন উভয়ের পয়েন্ট সমান হলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় শেষ ম্যাচে উত্তরপূর্ব’র কাছে হেরেও ফাইনালে পৌঁছে দৈনিক শুভ প্রতিদিন।

গতকাল মঙ্গলবার (১২ই ডিসেম্বর) বিকেলে চ্যাম্পিয়ন দলের ম্যানেজার ও দৈনিক উত্তরপূর্ব’র নির্বাহী সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ ও অধিনায়ক নেহার রঞ্জন পুরকায়স্থের হাতে পুরস্কার তুলে দেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক, মাহা ফ্যাশন হাউজের স্বত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম।

এসময় উপস্থিত ছিলেন- টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, ইমজা সভাপতি আল-আজাদ, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মন্জু, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মারুফ আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open