এসেছি দল ও নেত্রীর দুঃসময়ের পরীক্ষায় মৃত্যুঞ্জয়ী বিশ্বস্ত সৈনিক হিসাবে,


সুরমা টাইমস ডেস্কঃঃ অসৎ উপায়ে অর্থ উপার্জন,উচ্চবিলাসী জীবনযাপন ও ক্ষমতার দাম্ভিকতার জন্য রাজনীতি করতে আসিনি। এসেছি ত্যাগ, তিতীক্ষা, সততা, সাহসিকতার লড়াইয়ের মধ্য দিয়ে। এসেছি রাজনীতির রোদ-বৃষ্টি, ঝড়-ঝঞ্ঝা, চড়াই-উৎড়াই ও জীবন মৃত্যুর প্রতিটি বাঁকে বাঁকে চ্যালেঞ্জের মধ্য দিয়ে।

এসেছি দল ও নেত্রীর দুঃসময়ের পরীক্ষায় মৃত্যুঞ্জয়ী বিশ্বস্ত সৈনিক হিসাবে। আসিনি সরকারে থাকার সুবাদে হালুয়া রুটির ভাগ নিতে অথবা আসিনি নিজের আখের গোছানোর জন্য জনগনের রক্ত চুষে নিয়ে এমপি হওয়ার বাসনায়। এসেছি এ বাংলার দুঃখিনী কন্যা ১৬ কোটি মানুষের বিশ্বাসের শেষ ঠিকানা দেশরত্ন শেখ হাসিনার একজন বিশ্বস্ত ভ্যানগার্ড হতে। দেশ ও দেশের মানুষের জন্য নেত্রীর সুন্দর স্বপ্নগুলি বাস্তবায়নের ধারাবহিকতায় একজন আদর্শ সৈনিক হতে।

অন্যায়ের কাছে মাথা নত নয়। অবিচারের বিরুদ্ধে দুর্বার লড়াই আর সততাই হচ্ছে আমার মূলমন্ত্র। নেতৃত্বের প্রতি অবিচল আস্হা ও সাহসিকতাই হচ্ছে আমার এগিয়ে যাওয়ার প্রেরণা। এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয়ে আমি দুঃসাহসী নাবিক হতে চাই। জীবনে চ্যালেঞ্জ নিয়েছি জয়ী হতে হবেই। রাত যত গভীর হয়, ভোর তত কাছে আসে। আমি আত্মবিশ্বাসী জয় হবেই ইনশাআল্লাহ্।

মো. শরীফ হাসান অণু
সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ময়মনসিংহ জেলা শাখা
সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় উপ-কমিটি

Sharing is caring!

Loading...
Open