বিয়ে করা হলো না কানাইঘাটের মাওলানা জামিল হুসাইনের ,


সুরমা টাইমস ডেস্ক :: কথা ছিল আজ সোমবার (১১ ডিসেম্বর) জামিল হুসাইনের জীবনের অন্যতম স্মরণীয় দিন হবে; বধুকে লাল কাতান পড়িয়ে নিয়ে আসবেন ঘরে। কিন্তু নিয়তির কি বিধান, যেদিন বিয়ে করবেন, সেদিনই যমদূত এসে দাঁড়ালো জামিলের জন্য! বিয়ে আর করা হলো না তার। এর আগেই পাড়ি জমিয়েছেন পরপারে।

গত ৭ ডিসেম্বর সিলেটের তামাবিল মহাসড়কের বাঘের সড়ক নামক স্থানে মোটর সাইকেল-লেগুনা মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন কানাইঘাটের ক্বারী মাওলানা জামিল হুসাইন। সোমবার সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান (ইন্নালিল্লাহি…রাজিউন)।জামিল হোসেনের বাড়ি কানাইঘাট উপজেলার বড় চতুল ইউনিয়নের হারাতৈল উপর বড়াই গ্রামে।

জামিল হুসাইনের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ ১১ই ডিসেম্বর মাওলানা জামিলের বিয়ের দিন তারিখ ঠিক ছিলো । কিন্তু বিয়ের দিনই আত্মীয়-স্বজনকে শুনতে হলো মৃত্যুর সংবাদ।

গত বৃহস্পতিবার (৭ডিসেম্বর) মোটরসাইকেল যোগে বাড়ি থেকে নিজ বিয়ের দাওয়াত দেওয়ার জন্য বের হয়ে সিলেটের তামাবিল মহাসড়কের বাঘের সড়ক নামক স্থানে দূর্ঘটনার কবলে পড়েন মাওলানা জামিল ।

ক্বারী মাওলানা জামিল হুসাইন ছিলেন কানাইঘাট ছাত্র জমিয়ত চতুল ইউনিয়ন শাখার সভাপতি। তরুল এ আলেমের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Sharing is caring!

Loading...
Open