সিলেটে জাতীয় ভ্যাট দিবস পালিত

সুরমা টাইমস ডেস্ক:: “উন্নয়নের সোনালী দিন,গড়তে হলে ভ্যাট দিন ” এই শ্লোগানকে সামনে ১০ডিসেম্বর ২০১৭ইং জাতীয় ভ্যাট দিবসএবং ১০-১৫ই ডিসেম্বর ২০১৭ইং ভ্যাট সপ্তাহ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সিলেটসহ সারা বাংলাদেশে পালিত হয়েছে জাতীয় ভ্যাট দিবস ২০১৭। এরই অংশ হিসেবে রবিবার (১০ই ডিসেম্বর) দুপুরে বর্ণাঢ্য উৎসবের আয়োজন করে সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয় এবং কাস্টমস হাউজসমূহ।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট এর কমিশনার মো শফিকুল ইসলাম এর সভাপতিত্বে নগরীর মেন্দিবাগস্থ কাস্টমস কার্যালয়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা শেষে রঙিন বেলুন ও পায়রা উড়িয়ে জাতীয় কাস্টমস দিবস ২০১৭ এর উদ্বোধন ঘোষণা করেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। উদ্বোধনী ঘোষণার পর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন ডিআইজি সিলেট রেঞ্চ মো: কামরুল আহসান , সিলেট জেলা প্রশাসক মো: রাহাত আনোয়ার, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি সভাপতি খন্দকার সিপার আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি সভাপতি মো.হাসিন আহমদ, সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টি সভাপতি স্বর্ণলতা রায়।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট এর সহকারি কমিশনার সদর সাজেদুল হক। আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের অতিরিক্ত কমিশনার নেয়াজুর রহমান।

Sharing is caring!

Loading...
Open