মৌলভীবাজারে দুই দিনে চাঁর খুন

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের মৌলভীবাজার জেলায় দু’দিনে জোড়া খুনসহ ৪টি হত্যাকাণ্ডের ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে। স্বাভাবিক চলাফেরায় অনেকটা সাহস পাচ্ছেন না এ জেলার বাসিন্দারা। জরুরি কোনো প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর কাউকেই বাসাবাড়ি থেকে বাহির হতে তেমনটা দেখা যায়নি। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির কারণে এমনটাই হচ্ছে বলে এ জেলার সাধারণ মানুষের অভিমত। ছাত্রলীগ কর্মী শাহবাব ও মাহি খুন হওয়ার দু’দিন অতিবাহিত হলেও পুলিশ ঘটনার কোনো ক্লু উদ্ঘাটন করতে পারেনি।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, একই গ্রুপের মধ্যে সিনিয়র জুনিয়র নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব হলে প্রতিপক্ষ ছাত্রলীগ কর্মীরা সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির এলএলবি ২য় বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আলী শাহবাব এবং মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী নাহিদ আহমদ মাহিকে গত ৭ই ডিসেম্বর হত্যা করে।

দুই ছাত্রলীগ কর্মী খুনের সন্দেহভাজন রুবেল আহমদকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত বৃহস্পতিবার (৭ই ডিসেম্বর) রাতে জেলার রাজনগর উপজেলা থেকে আটক করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে মৌলভীবাজার মডেল থানা পুলিশ জানায়।

এদিকে একই দিন জেলার রাজনগরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে খুন হন রমজান মিয়া চৌধুরী (৩৫) নামে এক প্রবাসী। এর একদিন পর গত ৮ই ডিসেম্বর শুক্রবার কমলগঞ্জের সামাজিক বনায়ন সমিতির সদস্য সুরুজ আলীকে কুপিয়ে হত্যা করে গাছ চুর চক্র।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কিন্তু কাউকেও আটক করতেও পারেনি পুলিশ।

Sharing is caring!

Loading...
Open