শাহপরাণ(রহ:)থানার অভিযানে চোরাই গাড়ি উদ্ধার


সুরমা টাইমস ডেস্ক :: সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)-এর উদ্যোগে বিশেষ অভিযান পরিচালনা করে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার চৌধুরীবাজার এলাকা থেকে একটি চোরাই গাড়ি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
এসএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শাহপরাণ (রহঃ) থানাধীন শাহজালাল উপশহর ই-ব্লক ৪নং রোড হতে গত ৫ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় একটি সাদা রংয়ের প্রাইভেট কার (রেজিঃ নং-ঢাকা মেট্রোঃ খ-১১-১৬০৯ এবং চেসিস নং-ঊঊ৯০-০২৩৩৫৫৯ ইঞ্জিন নং-২ঊ-১৮১৮৫০৫) চুরি হয়।
চুরি হওয়া গাড়িটি উদ্ধার করতে এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার দিকনির্দেশনায় ও উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বাসুদেব বণিকের সার্বিক তত্ত্বাবধানে এবং শাহপরান থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ ইসমাইল পিপিএম(বার) এর তত্ত্বাবধানে গত ৫ ডিসেম্বর হতে গত ৭ ডিসেম্বর পর্যন্ত মৌলভীবাজারের শ্রীমঙ্গল, কুলাউড়া ও কমলগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
শাহপরান থানার এসআই রাজীব কুমার রায়, কনস্টেবল ফারুক ইসলাম এবং আসাদুল্লাহ সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে কুলাউড়ার চৌধুরীবাজার এলাকা থেকে গত বৃহস্পতিবার সকালে পরিত্যক্ত অবস্থায় প্রাইভেট কারটি উদ্ধার করে।
পুলিশের অভিযানের কারণে আন্তঃজেলা চোরচক্রের সদস্যরা গাড়িটি ফেলে পালিয়ে যায় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। চোরচক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে। শাহপরান (রহ:) থানার ওসি আখতার হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open