আমি আশা করি নেত্রী সিলেট ২ আসনে আনোয়ারুজ্জামানকে মনোনয়ন দেবেন-এড.লুৎফুর রহমান

নিজস্ব প্রতিনিধি:: সিলেটে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এড.লুৎফুর রহমান বলেন-উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলেই আমরা বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করছি। দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই-এটা ইতিমধ্যে প্রমাণিত। তাই জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। আর আমাদের সিলেট ২ আসনে নেত্রী যাকে মনোনয়ন দিবেন তার জন্য সবাইকে কাজ করতে হবে।

আমি আশা করি নেত্রী এই আসনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনয়ন দেবেন। কারণ তৃণমুলের কাছে সবচেয়ে জনপ্রিয় ব্যাক্তি এই আনোয়ারুজ্জামান চৌধুরী বয়সে তরুন এবং একজন ভাল সংঘটক। সাধারণ মানুষের তার খুব ভাল সম্পর্ক রয়েছে। তাই আমার বিশ্বাস আমার নেত্রী জনগণের নেত্রী সাধারণ মানুষ কি চায় দলীয় নেতা কর্মী কি চায় তা তিনি বুঝেন।

আনোরুজ্জামান চৌধুরী বলেন- আমি আমার এলাকার মানুষের দলের একজন কর্মী হয়ে কাজ করতে চাই,আমি এম পি হলাম কি হলাম না এ সব নিয়ে আমার কোন চিন্তাা নেই। আমি সাধারণ মানুষের সাথে থাকতে চাই,আমার নেত্রী বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তা হলে আমি নির্বাচন করবো, না দিলেও নেত্রীর নির্দেশে প্রার্থীর পক্ষে কাজ করবো এই দেশে যত উন্নয়ন হয়েছে, আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরে।

এম এ খান অডিটোরিয়ামে আজ শনিবার (৯ই ডিসেম্বর) বিকালে বালাগাঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যেগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজিজুর রহমান লকুছ।

উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আমির আলী, সাবেক সাধারন সম্পাদক তুহিন মনসুর ও সাবেক সিলেট জেলা ছাত্রলীগের সহ সভাপতি আবরাল আহমদ চৌধুরীর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাবে সভাপতি আনম শফিকুল হক, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ মোস্তাকুর রহমান মফুর, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও ওসমানীনগর আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্বা কবির উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও ওসমানীনগর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আব্দাল মিয়া, প্রবাসী কমিউনিটি নেতা বীর মুক্তিযোদ্বা মোঃ আজিজুল কামাল, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুবক্কর সিদ্দিক, যুগ্ম সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, আওয়ামীলীগ নেতা আব্দুল হাফিজ রেনু, টুনু মিয়া, আব্দুল মালিক ,নাসির উদ্দিন, শিহাব আহমদ, সিলেট জেলা যুবলীগের সভাপতি তাজপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মোঃ শামীম আহমদ, বালাগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ রফিকুল আলম, যুগ্ম আহবায়ক ময়নুল ইসলাম সালেহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফারুক আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক বিপ্লব দাস, সিলেট জেলা ছাত্রলীগ নেতা একেটুটুল, খালেদ আহমদ, আব্দুল হাদী, মজনুমিয়া মেম্বার, কামরুজ্জামান সেলিম, এস এম লিটন, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রুবেল আহমদ, বালাগঞ্জ ডিগ্রিকলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ কালাম মিয়া সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ। শুরতে কোরআন তেলাওয়াত করেন সেলিম আহমদ। গীতা পাঠ করেন জিষনু চক্রর্বত্তী। এর আগে তিনি বৃষ্টি উপেক্ষ করে দলীয় নেতাকর্মীদের নিয়ে মিছিল সহকারে মতবনিময় সভায় যোগদান করেন।

Sharing is caring!

Loading...
Open