বানিয়াচংয়ে দেশীয় অস্ত্রসহ স্কুল শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:: বানিয়াচং ১২নং ইউনিয়নের সুজাতপুর থেকে দেশীয় অস্ত্রসহ সেলিম তালুকদার (৩৫) নামে এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৭ই ডিসেম্বর) দুপুরে ঐ স্কুল শিক্ষককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সেলিম সুজাতপুর গ্রামের মৃত সুলতান মিয়া তালুকদারের পুত্র। তিনি সুজাতপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের পরীক্ষা ফেলে এই ইউনিয়নের পূর্ব বাজুকা গ্রামে জোরপূর্বক একটি জলমহাল দখল করতে দলবল নিয়ে সেখানে যায় সেলিম তালুকদার। খবর পেয়ে বানিয়াচং থানার একদল পুলিশ ও সুজাতপুর তদন্ত কেন্দ্রের পুলিশের সহায়তায় সেখানে গিয়ে দখলবাজদের ছত্রভঙ্গ করে দেয়। একপর্যায়ে টেটা, বল্লম, রামদা, লাঠি ও বিভিন্ন দেশীয় অস্ত্রসহ শিক্ষক সেলিম তালুকদারকে হাতে নাতে আটক করে পুলিশ।

বিকাল সাড়ে চারটায় সেলিম তালুকদারকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জির আদালতে হাজির করা হয়।

সুজাতপুর বাজার সংলগ্ন পুলিশ ফাঁড়িতে আদালত বসিয়ে জোরপূর্বক দখল ও দেশীয় অস্ত্র রাখার অপরাধে শিক্ষক সেলিম তালুকদারকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ আকুঞ্জি। পরে জরিমানার দশ হাজার টাকা পরিশোধ করে ও মুছলেকা দিয়ে মুক্তি পান শিক্ষক সেলিম তালুকদার।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সুজাতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি লোকমান হোসেন।

Sharing is caring!

Loading...
Open