সংবিধান রক্ষায় এরশাদের ত্যাগ স্মরণীয় হয়ে থাকবে


সুরমা টাইমস ডেস্ক :: জাতীয় পার্টির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি, বীর মুক্তিযোদ্ধা মকসুদ ইবনে আজিজ লামা বলেছেন, সংবিধান রক্ষায় এরশাদের ত্যাগ স্মরণীয় হয়ে থাকবে। জাতীয় পার্টির চেয়ারম্যান, ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসাইন মুহম্মদ এরশাদকে এদেশের জনগণ আবারো ক্ষমতায় দেখতে চায়। দেশের সংবিধানের প্রতি সম্মান প্রদর্শন করে ১৯৯০ সালের এই দিনে এরশাদ স্বইচ্ছায় ক্ষমতা ছেড়ে দেন এবং একটি সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তার দল যখন নির্বাচনে অংশ নিতে চায়,

তখন তাকে গ্রেফতার করে জেলে প্রেরণ করা হয় এবং পার্টির নেতাকর্মীদের উপর দমন-পীড়ন, হামলা ও মামলা করা হয়। দেশের মানুষ এরশাদের ৯ বছরের শাসন আমলকে স্বর্ণযুগ হিসেবে আখ্যায়িত করে। এই ধারা ফিরিয়ে আনতে সিলেট সহ সারাদেশে লাঙ্গলের বিজয় নিশ্চিত করতে হবে।তিনি বুধবার সন্ধ্যায় নগরীর সুরমা মার্কেটস্থ পার্টির কার্যালয়ে সিলেট জেলা জাতীয় পার্টির উদ্যোগে সংবিধান সংরক্ষণ দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জাতীয় পার্টি সিলেট জেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক ইশরাকুল হোসেন শামীমের সভাপতিত্বে ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জেলার সদস্য সচিব মোঃ উছমান আলী চেয়ারম্যানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ, সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক এম.এ মালিক খান, এডভোকেট মুফতী আব্দুর রহমান চৌধুরী, আলতাফুর রহমান আলতাব।

সভায় বক্তব্য রাখেন জাপা নেতা মোঃ দৌলা মিয়া, আব্দুর রহমান বারাকাত, আব্দুল হান্নান, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী, জাপা নেতা আব্দুল কাদির সাজু, আবু ফরহাদ, আখতার হোসেন, মোঃ জলিল মিয়া, মতিউর রহমান, বুলবুল আহমদ, ছাত্রনেতা মঞ্জুর আহমদ আরিফ, প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট মুফতী আব্দুর রহমান চৌধুরী।

Open