রাষ্ট্রদূত নিখোঁজের ঘটনা তদন্তে কাউন্টার টেরোরিজম

সুরমা টাইমস ডেস্ক:: ভিয়েতনামের নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত নিখোঁজের বিষয়ে সিসিটিসি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেছেন, নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। পুলিশ এ বিষয়ে তদন্ত করছে। আমরাও ঘটনাটি তদন্ত করছি।

আজ বুধবার (০৬ই ডিসেম্বর)দুপুর সাড়ে ১২টায় ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে একথা জানান পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান। মুন্সি হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী হেলালকে গ্রেফতার ও মামলার রহস্য উদঘাটনের বিষয়ে সংবাদ সম্মেলনটি ডাকা হয়।

গতকাল মঙ্গলবার ভিয়েতনামের নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত মারুফ জামানের বিদেশ ফেরত মেয়ে সামিহা ধানমন্ডি থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডিতে তিনি লিখেন, সোমবার বিকেল থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

ডিএমপির ধানমন্ডি জোনের সহকারী কমিশনার (এসি) আব্দুল্লাহিল কাফি জানান, গত সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে মেয়েকে রিসিভ করতে বিমানবন্দরের উদ্দেশে ধানমন্ডির বাসা থেকে বের হন মারুফ। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি বিমানবন্দরে যাননি বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। তার ব্যবহৃত গাড়িটি খিলক্ষেত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

Open