গোলাপগঞ্জের হেতিমগঞ্জে আগুন

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ পশ্চিম বাজারে একটি ভবণের দুতলায় আরএফএল প্লাস্টিক কোম্পানির শোরুমে (ইফতেখার এন্টারপ্রাইজ) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে বেশ ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। গতকাল মঙ্গলবার(৫ই ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনাটি ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ড লেগেছে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ৯ টায় উপজেলার হেতিমগঞ্জ বাজারের একটি ভবনের দুইতলায় আরএফএল প্লাস্টিকের শোরুম ইফতেখার এন্টারপ্রাইজে হঠাৎ আগুন লাগে। প্রথমে তারা নিজের চেষ্টায় আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর পেয়ে সিলেট আলমপুর ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন লাগার কারণ সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস। গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে রয়েছে জানিয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসের।

এদিকে আগুন লাগার ঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পড়লে জনসাধারণের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। এসময় সিলেট-জকিগঞ্জ সড়কে প্রায় দেড় ঘন্টা গাড়ি চলাচল বন্ধ থাকে।

Sharing is caring!

Loading...
Open